বাংলাদেশ প্রতিবেদক: ‘আমরা মিলি প্রানের স্পন্দনে’ প্রতিপাদ্যকে ধারন করে ঢাকায় বসবাসরত ভাষানচর বাসীর মধ্যে সৌহার্দপূর্ণ ভ্রাতৃত্বের বন্ধন অ্যারো সুদৃঢ় করার লক্ষে, তথাপি এলাকার অর্থ সামাজিক উন্নয়নে পিছিয়ে পরা জনগোষ্ঠীর ছেলে-মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা ও কৃষি কাজে সহায়তার কল্পে ইউনিয়নের স্কুল, কলেজ, মসজিদ, মদ্রাসার উন্নয়ন কাজে সহায়তার পাশাপাশি সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে অগ্রণী ভুমিকা রাখার প্রত্যয়ে ‘ঢাকাস্থ ভাষানচর কল্যাণ সমিতি, বরিশাল’ নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের যাত্রা।

আজ ২রা সেপ্টেম্বর ২০২২ইং রোজ শুক্রবার সিগাল চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্ট, নয়াপল্টন, ঢাকায় সংগঠনের প্রায় ২৭০জন সদস্যদের অংশগ্রহণে ঈদ পুনর্মিলনী ও সাধারন সভা ২০২২ এর মধ্য দিয়ে তার যাত্রা শুরু করে। উক্ত সভায় প্রধান পৃষ্ঠপোষক ১০ সদস্যের উপদেষ্টা ও এম, আঃ রশিদ সভাপতি, মোঃ আবুল কালাম আজাদ কার্যকারী সভাপতি, আবুল কালাম আজাদকে সাধারন সম্পাদক করে  সংগঠনের ২৯ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি আগামী ২ বৎসরের জন্য অনুমোদন দেয়া হয়।

Previous articleহাতিয়ায় পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র মিলল বাগানে
Next articleউল্লাপাড়ায় লক্ষ্যমাত্রার বেশী জমিতে আবাদের আশা রোপা আমন ধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।