শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে কফিন নিয়ে স্বজনদের মানববন্ধন

ঝালকাঠিতে পিটিয়ে হত্যার বিচারের দাবিতে কফিন নিয়ে স্বজনদের মানববন্ধন

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির কাঠালিয়ার দক্ষিন চেচরী গ্রামে বিরোধীয় জমিতে আমন চরা রোপনকে কেন্দ্র করে রাকিবুল ইসলাম নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে শনিবার সকালে কাঠালিয়া প্রেসক্লাবের সামনে এ অবস্থান কর্মসূচি ও মানববন্ধন করেছেন নিহত রাকিবুলের স্বজনরা।

হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবিতে ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহত রাকিবুলের অন্তঃসত্ত¦া স্ত্রী হাঁসি বেগম, পিতা মোঃ শফি হাওলাদার, মা লিলি বেগম, ছেলে মোঃ সাকিবুল ইসলাম, বড় ভাই মোঃ তরিকুল ইসলাম, বোন সুলতানা বেগম ও ভাই মোঃ আরিফ প্রমুখ। এতে আত্বীয়-স্বজনসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইউপি সদস্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বক্তারা অভিযোগ করে বলেন, গত ২৭ সেপ্টেম্বর শনিবার বিকালে রাকিবুলের পৈত্রিক সম্পত্তিতে স্থানীয় প্রতিপক্ষরা জোরপূর্বক আমন ধানের চারা রোপন করার চেষ্টা করলে তাতে বাঁধা দেয় রাকিবুলসহ তার লোকজন। এসময় প্রতিপক্ষের হামলায় রাকিবুল ইসলাম গুরুতর আহত হয় এবং ঢাকা মেডিকেলে ৬ দিন চিকিৎসাধীন থাকার পরে ২ সেপ্টেম্বর সকালে তার মৃত্যু হয়।

কাঁঠালিয়া থানার পরিদর্শক তদন্ত শাহিন আলম জানান, এ ঘটনায় নিহতের ভাই তরিকুল ইসলাম বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ১০/১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহার নামীয় আসামী নান্না মিয়াকে গ্রেফতার করেছে, বাকিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments