মিজানুর রহমান বুলেট: কুয়াকাটায় পুলিশের বিশেষ অভিযানে একাধিক মামলার আসামিকে ৩শ দুই পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) হাফিজুর রহমানের নেতৃত্বে এ বিশেষ অভিযান পরিচালনা করে কুয়াকাটা পৌরসভার পাঞ্জুপাড়া গ্রাম থেকে পৌরসভার কেরানীপাড়া গ্রামের রব হাওলাদারের ছেলে আরিফ হাওলাদারকে ২৪৫ পিচ ও মেলাপাড়া গ্রামের হাচন ঘড়ামির ছেলে আসাহাব ঘরামিকে ৫৭ পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পুলিশের সূত্র থেকে জানা যায়, গ্রেফতারকৃত ২জন দীঘৃদিন ধরে মাদক ব্যবসা ও বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। আরিফ হাওলাদারের নামে ৭টি ও আসাহাবের নামে ৩ টি মাদক মামলা রয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মো: আবুল খায়ের বলেন, মাদকের বিরুদ্ধে সর্বদা সোচ্চার রয়েছে মহিপুর থানা পুলিশ এবং মহিপুর থানা এলাকাকে মাদক মুক্ত রাখতে কাজ করে যাচ্ছে পুলিশ, মাদকসহ গ্রেফতারকৃত ২ আসামিকে শনিবার দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়েছেএবং এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

Previous articleমিয়ানমার থেকে গুলি চালানোর পর সীমান্তে নিরাপত্তা জোরদার করা হয়েছে: পুলিশ
Next articleকুয়াকাটা সৈকতে এবার ভেসে এলো অর্ধগলিত ডলফিন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।