ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নামোচন্ডিপুর গ্রামের গাবতলার মোড়ে থেকে ১০৮(একশত আট) বোতল ফেন্সিডিলসহ একজন কে গ্রেফতার করে র‍্যাব-৫।
গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঢোরবনা গ্রামের মৃত ফুটু মন্ডল ও ফদন নেছার ছেলে মোঃ রুহুল আমিন (৪৯)।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ০৩ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ শনিবার দিবাগত রাত ১২:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নামোচন্ডিপুর গ্রামের জনৈক মোঃ আলমগীর হোসেন এর বাড়ীর সামনে গাবতলার মোড়ে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক)১০৮(একশত আট) বোতল ফেন্সিডিল (খ)০১(এক)টি মোবাইল ফোন (গ) ০১(এক)টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ রুহুল আমিন (৪৯), পিতা-মৃত ফুটু মন্ডল, মাতা-ফদন নেছা, গ্রাম -ঢোরবনা, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ কে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি মাদক মামলা রুজু করা হয়।

Previous articleকিংবদন্তি গীতিকার, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক গাজী মাজহারুল আনোয়ার আর নেই
Next articleসারাদেশে ২০ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।