আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে একতা এগ্রোফুড ও অটো রাইস মিলের হুপার ভেঙ্গে চাপা পড়ে ৩ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরো ৫ শ্রমিক। রোববার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে গোপালপুর পৌরসভার ডুবাইল নামক স্থানে একতা এগ্রোফুড প্রোডাক্টস লিমিটেডে কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের ভবদার গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ আরিফ (২৮), একই জেলার গারাহারা গ্রামের করিম মোল্লার ছেলে নুরুল ইসলাম (৩৫) ও নুর মোহাম্মদের ছেলে নাঈমুল ইসলাম (৩২)।

এলাকাবাসিরা জানান, রোববার বিকেলে একতা এগ্রোফুড প্রোডাক্টস লিমিটেড ও অটো রাইস মিলে নতুন হুপার সংযোজন করা হয়। রাতের শিপ্টে ৬ শ্রমিক কাজ শুরু করেন। রাত সাড়ে নয়টার দিকে প্রায় এক হাজার মন চালসহ ওই নতুন হুপারটি শ্রমিকদের উপর ভেঙ্গে পড়ে। এতে কর্মরত শ্রমিকরা নিচে চাপা পড়লে তাদের মৃত্যু হয়।

থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. মোশারফ হোসেন জানান, খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন নিয়ে তাদের উদ্ধার করা হয় । গুরুতর আহত নুরুল ইসলামকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর অপর দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবিয়ে করতে ভয় লাগে: ববি
Next articleসিরাজদিখানে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।