বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার অধিদপ্তর। এসময় মেয়াদ উত্তীর্ণ রঙ ও ফুড কালার দিয়ে জন্মদিনের কেক তৈরির অভিযোগে ‘মৌচাক বেকারি’কে ১ লাখ টাকা অর্থদণ্ড করা হয়। এসময় আরও কয়েকটি প্রতিষ্ঠানকে এস বিষয়ে সর্তক করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর সহকারি পরিচালক মো. কাউসার মিঞার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে বেগমগঞ্জে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে চৌমুহনী বাজারের ‘মৌচাক বেকারি’তে মেয়াদ উত্তীর্ণ রঙ ও ফুড কালার ব্যবহার করে জন্মদিনের কেক ব্যবহারের প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে ১ লাখ টাকা অর্থদণ্ড এবং আগামীতে এসব কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়। অভিযানে সহযোগিতা করেন বেগমগঞ্জ মডেল থানার একদল পুলিশ।

Previous articleশিক্ষক-শিক্ষার্থী ও খেলার মাঠ বিহীন অনিয়মে জর্জরিত বিদ্যালয়টি
Next articleফের কারাগারে কক্সবাজারে মুক্তিপণ আদায়কারী ডিবির বহিষ্কৃত ৭ সদস্য
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।