বাংলাদেশ প্রতিবেদক: ফরিদপুরের সালথায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে এক প্রতিবন্ধী ভিক্ষুকের কাছ থেকে ঘুষ নেয়ার মামলায় জামিন পেয়েছেন সালথা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী মো: হায়দার মোল্যা। টানা একমাস পর আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ফরিদপুর আদালত থেকে জামিন পান তিনি।

জামিনের বিষয়টি নিশ্চিত করে আসামীপক্ষের আইনজীবী এ্যাডভোকেট জয়নাল আবেদীন বকুল মিয়া বলেন, ফরিদপুর জেলা ও দায়রা জজ মো: আলী আকবর শেখ ২০ হাজার টাকা মুচলেকায় হায়দার মোল্যার জামিন মঞ্জুর করেন। এখন মুক্তি পেতে তার আর কোনো বাঁধা নেই।

আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পাইয়ে দেয়ার কথা বলে ২৫ হাজার ৫০০ টাকা ঘুষ নেয়ার অভিযোগে গত ১৫ আগস্ট সন্ধ্যায় মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামের বাসিন্দা মো: আব্দুর রহমান নামে এক প্রতিবন্ধী ভিক্ষুক হায়দার মোল্যা ও তার শ্যালক মোকাদ্দেস মাতুব্বরের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর রাতেই হায়দারকে গ্রেফতার করা হয়। পরদিন আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

এদিকে একই এলাকার মিরাজ মোল্যা নামে অন্য এক ব্যক্তির কাছে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেয়ার কথা বলে ২০ হাজার টাকা নেয়ার অভিযোগে হায়দারের স্ত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগমের বিরুদ্ধে গত ২৪ আগস্ট থানায় একটি মামলা হয়। যদিও ওই মামলায় তিনি জামিনে রয়েছেন।

Previous articleসোনারগাঁওয়ে অগ্নিকান্ডে দুইটি দোকান ভস্মীভূত
Next articleজয়পুরহাটে দুই দিনের ব্যবধানে ডিমের দাম আবার বেড়েছে হালিতে ৫-৭ টাকা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।