অতুল পাল: বাউফলের দাসপাড়া গ্রামে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পাকা স্থাপণা নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় কানাই চন্দ্র নট্টের (৬৭) বিরুদ্ধে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

জানা গেছে, উপজেলার দাসপাড়া গ্রামের দাসপাড়া মৌজার ১৪৮১/১৫৫৩ নম্বর দাগের ৫১ শতাংশ সম্পত্তি নিয়ে বিরেন নট্ট, ও সুধীর নট্টের সাথে একই বাড়ির কানাই নট্টের বিরোধ চলে আসছে। ওই সম্পত্তির মধ্যে সুধীর নট্ট ১৭ ও বিরেন নট্ট ৮.৫০ শতাংশ জমি পাবেন বলে দাবী করেন। স্থানীয়ভাবে মিমাংসা না হওয়ায় বিষয়টি মিমাংসার জন্য পটুয়াখালী সহকারী জজ আদালতে উভয় পক্ষ একটি ভাগবন্টনের মামলা করেন।

মামলার নিষ্পত্তি এখনো না হওয়ায় গত একমাস ধরে কানাই নট্ট পাকা স্থাপণা নির্মাণ করছেন বলে গত ৩১ আগস্ট প্রতিপক্ষ সুধীর নট্ট আদালতে অভিযোগ করলে আদালত বিরোধপূর্ণ জমিতে উভয় পক্ষকে স্থিতি অবস্থায় থাকার নির্দেশ দেন। আালতের ওই নির্দেশনা বাউফল থানায় প্রেরণ করা হলে পুলিশ আদালতের নোটিশ কানাই নট্টকে অবহিত করেন। কিন্তু কানাই নট্ট আদালতের নির্দেশ অমান্য করে পাকা স্থাপণা নির্মাণ কাজ অব্যহত রাখছেন। এ বিষয়ে কানাই নট্ট বলেন, আদালতের নিষেধাজ্ঞা দেয়া জমিতে তিনি কাজ করছেননা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, কোন প্রকার বিরোধে জড়াতে উভয় পক্ষকে বলা হয়েছে।

Previous articleপাঁচবিবিতে পাটের ভালো দামেও নেই কৃষকের মুখে হাসি
Next articleশহীদ বুদ্ধিজীবী কবরস্থানে আকবর আলি খানের দাফন সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।