পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে তিন বছরের এক শিশুকে নিজ ঘরে ধর্ষণ করেছেন এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল বেলা উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। ঘটনার পর পুলিশ ধর্ষক নজরুল ইসলাম (৬০ ) কে আটক করেছেন। এ ঘটনায় ফুলবাড়ী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকাল বেলা একই গ্রামের মৃত বগরুদ্দীনের ছেলে নজরুল ইসলাম পাশের বাড়ীর মিন্টু মিয়ার তিন বছরের শিশু মেয়েকে বিস্কুট দেয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায়। এ সময় নজরুল মিয়ার বাড়ীতে লোক না থাকায় কৌশলে ওই শিশুকে কোলে নিয়ে ধর্ষণ করেন । শিশুটির চিৎকারে লোকজন ছুঁটে যায় ঘটনাস্থলে । ধর্ষনের আলামত দেখে নজরুলকে আটক করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। পরে শিশুর বাবা মিন্টু মিয়া বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে ফুলবাড়ী থানায় মামলা করে।

মেয়ের মা রশিদা বেগম জানান মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ছোট্ট শিশুকে অমানষিক নিযার্তন করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফজলুর রহমান জানান, ভেকটিমের বাবা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন । আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আর শিশুটির জবান বন্দী রেকর্ড করার জন্য শিশু আদালতে পাঠানো হয়েছে।

Previous articleপাটগ্রামে শিশুকে ধর্ষণের অভিযোগ কিশোরের বিরুদ্ধে
Next articleআপত্তিকর অবস্থায় আটক স্কুল শিক্ষক, ১৮ ঘন্টা পর পরিবারের কাছে হস্তান্তর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।