শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীমঙ্গল পুলিশের সহযোগিতায় পাগলীর কোলে ফুটফুটে নবজাতক

শ্রীমঙ্গল পুলিশের সহযোগিতায় পাগলীর কোলে ফুটফুটে নবজাতক

মোঃ জালাল উদ্দিন: মানবতার ফেরিওয়ালা শ্রীমঙ্গল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির এর সহযোগিতায় পাগলী চুমকির কোলে ফুটফুটে নবজাতক শিশু।

শুক্রবার ০৯ সেপ্টেম্বর ২০২২ইং, রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় চুমকি নামে মানসিক ভারসাম্যহীন (পাগল) গর্ভবতী এই নারী শ্রীমঙ্গল শহরের পুরান বাজার রাস্তার উপর পড়েছিল। গর্ভবতী এই নারী বৃষ্টির মধ্যে রাস্তায় পড়ে ব্যথায় ছটফট করছিল। এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির।

সেখান থেকে গর্ভবতী নারী কে উদ্ধার করে নিয়ে আসেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির নিজ দায়িত্বে ভর্তি করেন এবং গর্ভবতী নারীর দেখ-বাল করার জন্য আরেকজন নারীর ব্যবস্থাও করেন তিনি। এ সময় শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবির নিজের স্ত্রীর কাছ থেকে নতুন কাপড় আনেন এবং যাবতীয় ঔষধের ব্যবস্থা করে দেন মানসিক ভারসাম্যহীন গর্ভবতী নারী চুমকির জন্য।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সহযোগিতায় চুমকির এখন ফুটফুটে নবজাতক এক ছেলে মা। এই মানবিক কাজের মাধ্যমে মানসিক ভারসাম্যহীন (পাগল) সুস্থ সুন্দর এক ছেলে সন্তানের মা হলেন। যদিও সে পাগল তবুও সন্তানের মুখ দেখে আনন্দে আত্মহারা চুমকি। সন্তানকে নিয়ে চুমকি এখন সুস্থ আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এই মানবিক কাজে জন্য শ্রীমঙ্গলবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রীমঙ্গল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির সহ সকলের প্রতি।

আজ এই পুলিশ ভাইদের সহযোগিতা ও মহান সৃষ্টিকর্তার অশেষ কৃপায় মা ও নবজাতক শিশু ফিরে পেলেন এক নতুন পৃথিবী। মানবিক এ কাজে ওসি (তদন্ত) মোঃ হুমায়ুন কবিরকে সহযোগিতা করেছে শ্রীমঙ্গল থানার এসআই মোঃ আমিনুল ইসলাম ও এএসআই মোঃ ইলিয়াস উদ্দিন সোহেল, শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর মোঃ আব্দুল জব্বার আজাদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বগত চিকিৎসকগণ।

পৃথিবীতে মানবতা আজও বেঁচে আছে তা আবারো প্রমাণ করলো শ্রীমঙ্গল থানা পুলিশ। এর আগে করোনা কালীন সময়ে শ্রীমঙ্গল থানা পুলিশ ক্ষুধার্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছানো সহ বহু মানবিক কাজের সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন।

অনেক মানুষ আছে যারা পুলিশের দোষ খুঁজে বেড়ায়। কিন্তু এখনো সমাজের অধিকাংশ মানবিক কাজগুলি পুলিশরাই করেন। তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত শ্রীমঙ্গল থানা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments