মাসুদ রানা রাব্বানী: ‍রাজশাহী মহানগরীতে প্রতারক দুই ভাইকে গ্রেফতার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম পশ্চিম শেখপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: কুষ্টিয়া জেলার মিরপুর থানাধিন কাতলামারী গ্রামের মৃত নাসির উদ্দিনের দুই ছেলে মোঃ আফান আলী (৩৯) ও মোঃ সোফান আলী (২৯)। শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ।

তিনি জানান, গত (২৫ ডিসেম্বর ২০২১) দুপুরে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম পশ্চিম শেখপাড়া গ্রামের মোঃ শাহাবুল ইসলামকে (৪৮) মৌলভী বেশ ধারণ করে অনেক বিপদ চলছে বলে ভয় দেখায় প্রতারক মোঃ আফান আলী ও মোঃ সোফান আলী। ওই সময় তারা পানিতে ঝাড়ফুক দিয়ে পানি খাওয়ায় এবং মানত হিসেবে শাহাবুলের কাছে নগদ ৪৯,৭০০ টাকা ও তাহার স্ত্রীর গলার ২২ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন কৌশলে নিয়ে নেয়। এরপর প্রতারকরা তাদের চোখ বন্ধ করে কালিমা পড়তে বলে। শাহাবুল দম্পতী চোখ বন্ধ করে কলমা পড়ার সময় প্রতারকরা মোটরসাইকেল নিয়ে কৌশলে সেখান থেকে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে ভুক্তভোগী শাহাবুল ইসলাম তার বসত বাড়ি সংলগ্ন মুদি’র দোকান ঘরের সামনে প্রতারকদের দেখে চিনতে পারে। এ সময় সে কাশিয়া ডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজের নির্দেশে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রতারক দুই ভাইকে আটক করে। এ ব্যপারে তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

Previous articleরংপুরে পুলিশ-বিএনপির সংঘর্ষে পুলিশসহ আহত ৫০, ছাত্রলীগের প্রতিবাদ মিছিল
Next articleশ্রীমঙ্গল পুলিশের সহযোগিতায় পাগলীর কোলে ফুটফুটে নবজাতক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।