আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের দুইদিন পর ফরহাদ মিয়া (১২) নামের এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের ঘটনাটি ঘটেছে, শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে পাতিলাপুর মিয়াপাড়া গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর মিয়াপাড়া গ্রামের নুর আলম মিয়ার ছেলে ফরহাদ মিয়া গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন খোঁজাখুজির পর তাকে না পেয়ে শুক্রবার এলাকায় মাইকিং করে। শনিবার সকালে নিহত শিশুর বাড়ি থেকে দুইশ গজ দুরে এক মহিলা কচুশাক তুলতে গিয়ে আমন ক্ষেতে অর্ধগলিত একটি শিশুর মরদেহ দেখতে পান। এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ছুঠে আসেন। পরে ওই শিশুর পরিবারের লোকজন এসে ফরহাদ মিয়ার লাশ সনাক্ত করেন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন। নিহত ফরহাদ মিয়া খামার মাগুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

শিশু ফরহাদের মা ছাবিনা ইয়াসমিন জানান, পারিবারিক ভাবে কারো সাথে আমাদের কোন শত্রুতা নেই। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমরা জানি না। ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিচার চান তিনি। দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ধারনা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।”

Previous articleজনগণের বেঁচে থাকার জন্য যা প্রয়োজন সবকিছুই দিয়েছে ভারত: ওবায়দুল কাদের
Next articleবাউফলে নির্বাচন পরবর্তী সহিংসতা নিয়ে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।