শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে চোরাই কয়লা ও তিনটি নৌকাসহ আটক ৬

তাহিরপুরে চোরাই কয়লা ও তিনটি নৌকাসহ আটক ৬

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে চলছে জমজমাট চোরাচালান ও চাঁদাবাজির রমরমা বানিজ্য।এলাকার চিহ্নিত চোরাচালানিরা চারাগাও,বালিয়াঘাট,চাঁনপুর,ও বীরেন্দ্রনগর বিজিবি সোর্স পরিচয় দিয়ে,ক্ষমতাসীন দলের প্রভাবশালীদের ছত্রছায়ায় উপজেলার সীমান্ত এলাকার লালঘাট,চারাগাও, কলাগাও সীমান্ত দিয়ে সরকারের লক্ষ লক্ষ টাকা রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে পাঁচার করছে কয়লা,মদ গাঁজাসহ ভারতীয় বিভিন্ন পণ্যসামগ্রী।

জানাযায় আজ(১০সেপ্টেম্বর) শনিবার ভোররাতে প্রতিদিনের ন্যায় উপজেলার লালঘাট সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে চোরাই কয়লা পাঁচারের সময়,গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশের চৌকস পুলিশ অফিসার এসআই সিদ্দিক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রীপুর উত্তর ইউনিয়নের সংসার হাওরের তেরঘর গ্রামের পাশে ৭৫০০ কেজি কয়লা ও তিনটি নৌকাসহ ৬জন চোরাকারবারিকে আটক করে।

তাহিরপুর থানা তদন্ত (ওসি) সোহেল রানা জানান এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে একটি মামলা করা হয়,মামলায় আটককৃত ৬ জনকে গ্রেফতার দেখিয়ে ১০জন কে পলাতক দেখানো হয়েছে।

আআটককৃত আসামীরা হল,(১)রাসেল মিয়া (৩২) পিতা;-আঃ সালাম (২) সরুফ (৩৫)পিতা;– শাহ নূর মিয়া (৩) মকলেছুর মিয়া(৩৬) পিতাঃ-আত্তাজ আলী সর্ব সাং নবাবপুর।(৪) রিপন মিয়া (৩৮)পিতাঃ মৃত সামছু মিয়া
সাং জামালপুর।(৫)আছন আলী (২৮)পিতা মৃত জবর আলী(,৬)নুর ইসলাম(২৫)পিতা হাবিল উদ্দিন সাং লালঘাট,শ্রীপুর উত্তর ইউনিয়ন তাহিরপুর সুনামগঞ্জ।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ(ওসি)সৈয়দ ইফতেখার হোসেন জানান ৭৫০০কেজি কয়লা ও তিনটি নৌকা সহ ৬জন কে আটক করা হয়েছে এবং আটককৃত ৬জনকে গ্রেফতার দেখিয়ে একটি মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments