মাসুদ রানা রাব্বানী: রাজশাহী চার ডিজিটাল প্রতারককে আটক করা হয়েছে দূর্গাপুর থানা পুলিশ। আটকৃতরা হলো: দুর্গাপুর থানার পাচুবাড়ী গ্রামের আব্দুল করিমের ছেলে মোঃ রুবেল ইসলাম(২৫), একই গ্রামের শাহাদাত হোসেনের ছেলে রাজু আহমেদ(২২), লিয়াকত আলীর ছেলে শান্ত ইসলাম বাবু(২৫) ও আবুল কালামের ছেলে সোহাগ আলীকে (২৩)।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতেখায়ের আলম। তিনি জানান, বিভিন্ন ব্যক্তির ফেসবুক/মেসেঞ্জার হ্যাক করে প্রতারণার মাধ্যমে বিকাশে টাকা আদায় করতো আটককৃত হ্যাকাররা । (৮ সেপ্টেম্বর) ঢাকা শহরের একজন ভূক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে প্রতারকদের অবস্থান দুর্গাপুর এলাকায় সনাক্ত করা হয়।

এরপর (৯ সেপ্টেম্বর) গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সাহায্যে বিকাশ লেনদেনে ব্যবহৃত সিমসহ প্রথমে মোঃ রুবেল ইসলামকে আটক করা হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে একই গ্রামের রাজু আহমেদ, শান্ত ইসলাম বাবু(২৫) ও সোহাগ আলীকে (২৩) আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা সবাই নিজেদের এই অপকর্মের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান জেলা পুলিশের এই মূখপাত্র।

Previous articleতাহিরপুরে চোরাই কয়লা ও তিনটি নৌকাসহ আটক ৬
Next articleসিংগাইরে বিউটি পার্লার কর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।