লিটন মাহমুদ:মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধারারণ গ্রামে বজ্রপাতে ৩জন নিহত ও ১ জন আহত হয়েছে।
শনিবার দুপুর ১টার দিকে ধামারণ গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলো মোমিন আলীর ছেলে মোঃ রবিউল (১২), সাইফুল ইসলামের মেয়ে সানজিদা আক্তার (৯) ও কামাল হোসেনের ছেলৈ লামিম (১২)। অন্যদিকে কামাল হোসেনের মেয়ে সিফাত (১৫) মারাত্বকভাবে আহত হয়েছে।

জানা যায়, লামিম গাজীপুর থেকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার ধামারণ এলাকায় হারুণ শেখের বাড়িতে বেড়াতে আসে। মোঃ রবিউল, সানজিদা আক্তার, লামিম ও সিফাত নৌকা যোগে শাপলা কুড়াতে যায়। দুপুর ১টার দিকে বৃষ্টি আসে এবং সেই সময় বজ্রপাতে তারা আঘাত প্রাপ্ত হয়। বৃষ্টি কমে গেলে তাদেরকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হয়। পড়ে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। হাসপাতালের আশে পাশে থেকেও অনেকেই তাদেরকে দেখতে আসে। পরে হাসপাতাল ও পুলিশের আনুষ্ঠানিকতা শেষে স্বজনদেরকে লাশ হস্তান্তর করা হয়।
খবর পেয়ে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান হাসপাতালে ছুটে আসেন। তিনি বলেন, বাচ্চাগুলো শাপলা কুড়াতে গিয়ে এ ঘটনার শিকার হয়েছে।

টঙ্গীবাড়ীথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর তাদের উদ্ধার করে দ্রুত মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
এ সময় কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। আহত সিফাতকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Previous articleসিংগাইরে বিউটি পার্লার কর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ১
Next articleপ্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে লাখো মানুষের ঢল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।