মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে বিউটি পার্লারকর্মীকে গণধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানাপুলিশ। গ্রেফতারকৃত ওই যুবকের নাম মনির হোসেন(৩৫)। সে উপজেলার ধল্লা এলাকার ইকরাম হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। এ ঘটনায় অন্য জড়িতদের এখন গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার(৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধল্লা ইউনিয়নে বাস্তা এলাকায়। পুলিশ ও স্থানীয়রা জানান, নির্যাতনের শিকার জনৈক তরুনী(২৩) ঢাকার একটি বিউটি পার্লারে চাকুরি করতেন। সম্প্রতি তিনি চাকুরি ছেড়ে এলাকায় ফিরে এসে নিজেই একটি বিউটি পার্লার করার জন্য দোকান ভাড়া খুজছিলেন। আর সেই সুবাধে গত ৩ সেপ্টেম্বর ধল্লা এলাকায় একটি বাসা ভাড়া নেন তিনি। কিন্তু ব্যাচেলর হওয়ায় শুক্রবার তাকে বাসাভাড়া দেওয়া হবে না বলে জানিয়ে দেন বাড়ির মালিক। এরপর সে নতুন আরেকটি বাসা খুঁজতে ছিলেন। ওইদিনগত রাত সাড়ে ৮টার দিকে ওই এলাকার মনির হোসেন, আনিছ ও ফুলচান মিয়া তাকে বাসা দেখানের কথা বলে একটি ফাঁকা স্থানে নিয়ে যায়।এরপর সেখানে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে তাকে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষন করেন নরপশুরা। পরে তারা চলে যাওয়ার পর ওই তরুনী প্রথমে ধল্লা পুলিশ ফাঁড়িতে গিয়ে ঘটনা জানান। এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে সিংগাইর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযুক্ত মনির হোসেনকে শুক্রবার রাতে গ্রেফতার করেন। এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন,এঘটনায় ডাক্তারী পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Previous articleরাজশাহী জেলা পুলিশের অভিযানে হ্যাকারচক্রের চার সদস্য আটক
Next articleমুন্সীগঞ্জে বজ্রপাতে ৩ জন নিহত, আহত ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।