প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁঁচবিবিতে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আসলাম হোসেনের (৪০) বিরুদ্ধে। গতকাল শনিবার উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের রামনগর গ্রাামে এ ঘটনা ঘটে। নিহত সাবিনা আক্তার(৩৫) উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পাড়ইল গ্রামের মৃত মোখলেস হোসেনের মেয়ে।

নিহতের ভাগনা ঐদিন দুপুরে স্বামী স্ত্রী ঝগড়া করার এক পর্যায়ে সাবিনাকে তার স্বামী জোরপূর্বক বিষ খাইয়ে ঘরে আটকিয়ে রেখেছিল। পরে ঘর খুলে দিলে সাবিনা বিষ খাওয়া অবস্থায় বাবার বাড়িতে এসে ঘটনা খুলে বলে।

নিহতের ছেলে আরমান( ১৯)ও মেয়ে আয়েশা( ১৫) জানায়, বাবা মার মধ্যে প্রায় ঝামেলা লেগে থাকতো। কিছুদিন আগেও আমার বাবা মাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে জখম করেছিল। আমরা বাড়িতে না থাকায় সেদিনও ঝগড়া হয়। বাড়ি ফিরে শুনি মা রাগ করে নানার বাড়ি চলে গেছে। কিছুক্ষণ পর তার মৃত্যু সংবাদ পাই ।এ ঘটনায় বাবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

পাঁচবিবি থানার পুলিশ পরিদর্শক পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Previous articleশ্রীনগরে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
Next articleমৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।