ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামের মোঃ মমিন, পিতা-মোঃ জয়নাল আবেদীন এর বাড়ির থেকে ভিকটিম মোছাঃ সায়েদা বেগম (৩০)কে উদ্ধার ও ধর্ষক ও অপহরণকারী আসামী মোঃ মামুন আলী (৩০),কে গ্রেফতার র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বালুগ্রাম (ঘাটপাড়া) গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১১ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ ৪.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামের মোঃ মমিন, পিতা-মোঃ জয়নাল আবেদীন এর বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিম মোছাঃ সায়েদা বেগম (৩০) কে উদ্ধার এবং ভিকটিমকে ধর্ষণ ও অপহরণকারী আসামী । মোঃ মামুন আলী (৩০), পিতা- মোঃ ইব্রাহিম, সাং-বালুগ্রামঘাটপাড়া, থানা ও জেলা- চাঁপাইনবাবগঞ্জকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ০৭/০৯/২০২২ তারিখে ভিকটিম মোছাঃ সায়েদা বেগম (৩০) সন্ধ্যা অনুমান ৬:৪০ মিনিটের সময় বারোঘরিয়া বাজারে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য বের হয়ে গেলে আর ফেরত না আসায় অনেক খোঁজাখুজির পরও না পাওয়ায় ০৮/০৯/২০২২ ইং তারিখ সংশ্লিষ্ট থানায় একটি সাধারণ ডায়েরী করে এবং উহার ০১টি কপি অত্র ক্যাম্পে জমা দিলে তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারী ও ধর্ষক এবং ভিকটিম এর অবস্থান শনাক্ত করে জানা যায় যে, ভিকটিম মোছাঃ সায়েদা বেগমকে স্ত্রীকে সহ সদর থানাধীন রাধুনী ডাংগা গ্রামে জনৈক মোঃ মমিন, পিতা-মোঃ জয়নাল আবেদীন এর বাড়িতে আটক করে রাখে এবং নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে। তাদের অবস্থানের উপর ভিত্তি করে চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল বিশেষ অভিযান পরিচালনা করে অদ্য ১১ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ ৪:৩০ মিনিটের সময় ভিকটিমকে উদ্ধার পূর্বক অপরহরণকারী ও ধর্ষক মোঃ মামুন আলীকে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়।

Previous articleঅতিরিক্ত মজুত ও রশিদে কৃষকের ফোন নাম্বার না লিখে সার বিক্রির দায়ে জরিমানা
Next article৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে কলাপাড়া পিআইও অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।