জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সন্মেলন কক্ষে সোমবার সকালে বিভাগীয় আইন- শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত হয় । বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলামের সভাপতিত্বে রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির কার্যবিবরণী নিশ্চিতকরণ, জেলা ও উপজেলা পর্যায়ে চোরাচালান প্রতিরোধ টাস্কফোর্স কমিটির কার্যক্রম, জেলা ও উপজেলা টাস্কফোর্স কর্তৃক পরিচালিত অভিযান, মাদকের বিরুদ্ধে শুধুমাত্র টাস্কফোর্স সংশ্লিষ্ট মোবাইল কোর্ট পরিচালনা, চোরাচালান মামলার অগ্রগতি প্রতিবেদন, চোরাচালান প্রতিরোধে সীমান্ত এলাকায় আইন-শৃংখলা জোরদারকরণ এবং বিবিধ বিষয়ে চলমান ও গৃহীতব্য কার্যক্রম সংক্রান্তে আলোচনা হয়।

উক্ত সভায় রংপুর রেঞ্জ ডিআইজি মোহা: আব্দুল আলীম মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম, রংপুর বিভাগ পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার জাকিরুল ইসলাম, সেক্টর কমান্ডার, বিজিবি, রংপুর; ডিটাচমেন্ট কমান্ডার, ডিজিএফআই, রংপুর; কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর; ৮ জেলার জেলা প্রশাসক ; পরিচালক বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর; সিও, র‌্যাব-১৩, রংপুর এর প্রতিনিধি; পরিচালক, আনসার ভিডিপি, রংপুর অঞ্চলসহ উপস্থিত ছিলেন।

Previous articleতাহিরপুরে অর্থ সংকটে বন্ধ রয়েছে মসজিদের নির্মাণ কাজ, ভোগান্তিতে মুসল্লিরা
Next articleরাজশাহীতে পদ্মায় নিখোঁজ তিন জনের উদ্ধারে অভিযান চলছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।