শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সন্মেলন কক্ষে সোমবার সকালে বিভাগীয় আইন- শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত হয় । বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলামের সভাপতিত্বে রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির কার্যবিবরণী নিশ্চিতকরণ, জেলা ও উপজেলা পর্যায়ে চোরাচালান প্রতিরোধ টাস্কফোর্স কমিটির কার্যক্রম, জেলা ও উপজেলা টাস্কফোর্স কর্তৃক পরিচালিত অভিযান, মাদকের বিরুদ্ধে শুধুমাত্র টাস্কফোর্স সংশ্লিষ্ট মোবাইল কোর্ট পরিচালনা, চোরাচালান মামলার অগ্রগতি প্রতিবেদন, চোরাচালান প্রতিরোধে সীমান্ত এলাকায় আইন-শৃংখলা জোরদারকরণ এবং বিবিধ বিষয়ে চলমান ও গৃহীতব্য কার্যক্রম সংক্রান্তে আলোচনা হয়।

উক্ত সভায় রংপুর রেঞ্জ ডিআইজি মোহা: আব্দুল আলীম মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম, রংপুর বিভাগ পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার জাকিরুল ইসলাম, সেক্টর কমান্ডার, বিজিবি, রংপুর; ডিটাচমেন্ট কমান্ডার, ডিজিএফআই, রংপুর; কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর; ৮ জেলার জেলা প্রশাসক ; পরিচালক বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর; সিও, র‌্যাব-১৩, রংপুর এর প্রতিনিধি; পরিচালক, আনসার ভিডিপি, রংপুর অঞ্চলসহ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments