পাভেল মিয়া: কুড়িগ্রামের নাগেশ্বরীতে শ্যালিকা খুশি হত্যার ঘটনায় নতুন বিয়ের বর আব্দুল গনিকে গ্রেপ্তার করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

নতুন বোন-জামাই এর অন্তরঙ্গ দৃশ্য দেখে ফেলায় এবং তা নিয়ে মজা করে হাফছা আক্তার খুশি দুষ্টুমির ছলে দুলাভাই আব্দুল গণির লুঙ্গি ধরে টান দেয়ায় ক্ষীপ্ত হয়ে খুশিকে শায়েস্তা করার সুযোগ খোঁজে নতুন দুলাভাই গণি। পরে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের পোলাদি গ্রামে। অভিযুক্ত দুলাভাই আব্দুল গনি খুশির জেঠাতো বোনের স্বামী বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, দাম্পত্য কলহের জেরে খুশির মা প্রায় মাস তিনেক পূর্বে বাবার বাড়ি মুন্সিগঞ্জে চলে যায়। তার বাবা বাবু ঢাকায় প্লাষ্টিক কারখানায় শ্রমিকের কাজ করার স্বার্থে সেখানে থাকেন। এ কারণে হাফছা আক্তার খুশিসহ তার তিন বোন বাবুর ছোট বোন শাহিদা বেগমের (খুশির ফুপু) বাড়িতে থাকতো। গত ৪ সেপ্টেম্বর খুশির জেঠাতো বোন আঙ্গুয়ারার বিয়ে হয় পাশের গ্রামের আব্দুল গনির সঙ্গে।

বাড়িতে ঘর সঙ্কট থাকায় নতুন বর-কনে একই ঘরে থাকায় স্বামী-স্ত্রীর একান্ত ব্যাপার দেখে ফেলে খুশি।

এদিকে গতকাল রবিবার (১১ সেপ্টেম্বর) সকালের দিকে বাড়ি ফাঁকা পেয়ে খুশিকে ঘরে ডেকে নিয়ে বিছানায় ফেলে শ্বাসরোধে হত্যা করে। এবং ঘটনা ভিন্নখাতে নেয়ার জন্য লাশের গলায় ওড়না পেচিয়ে ঘরের বাঁশের ধর্নায় ঝুলিয়ে রেখে ঘর তালাবদ্ধ করে রাখে।

পরে আত্মাহত্যার খবর রটলে নাগেশ্বরী থানা পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘাতক আব্দুল গণিকে আটক করা হয়। এ ঘটনায় খুশির বাবা বাবু মিয়া বাদী হয়ে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে বিস্তারিত জানায় আব্দুল গণি।

এ বিষয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট রামখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বলেন, আমি এতটা বলতে পারব না, আপনি বিষয়টি থানায় গিয়ে খোঁজ নেন সেখানে বিস্তারিত পাবেন।

এ বিষয়ে জানতে চাইলে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান জানান, আসামি গণি মিয়াকে আদালতে পাঠালে সে আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। মামলার স্বাক্ষী গনির নববধূ আঙ্গুয়ারা এবং শ্বাশুরী আমিনা বেগম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

Previous articleভাষাসৈনিক এডভোকেট সামাদের মৃত্যুবার্ষিকী আজ
Next articleকুয়াকাটায় ডাকাতদের ছোড়া গুলিতে ২ পুলিশ সদস্যসহ আহত ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।