শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক বিএনপি নেতা গ্রেফতার

কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক বিএনপি নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য চেকের মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি হুময়ান কবির পলাশকে (৫৪) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে,গতকাল বুধবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান। তিনি বলেন, গতকাল বুধবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মতিঝিল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১টি সিআর সাজা ও ৫টি সিআরসহ সর্বমোট ৬টি পরোয়ানাভুক্ত চেকের মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি পলাশকে গ্রেফতার করে পুলিশ।

ওসি তদন্ত আরও জানায়, তার বিরুদ্ধে ১টি মামলায় ১টি সাজা গ্রেফতারী পরোয়ানায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড সাজা গ্রেফতারী পরোয়ানা এবং ৫ মামলায় ৫টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments