জয়নাল আবেদীন: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রংপুর মহানগরী এলাকার আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা গতকাল বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সকল উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ, রংপুর মহানগর পূজা উদযাপন কমিটির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ রংপুর মহানগরীর সকল থানার পূজা উদযাপন কমিটির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। এ সময় কমিশনার আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনে পূজা মন্ডপের নিরাপত্তা সংক্রান্তে উপস্থিত সদস্যদেরকে তাদের অভিমত ব্যক্ত করার আহবান জানান। রংপুর মহানগর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক এডভোকেট প্রশান্ত কুমার রায় বলেন এবার রংপুর মহানগওে ১শ৫৮টি এবং কল্যাণী ইউনিয়নে ৮টি এবং সারাই ইউনিয়নে ৪টি মোট ১শ৭০টি পূজা মন্ডপে পূজা হবে ।

তিনি বলেন এর মধ্যে ৪৭টি মন্ডপ হচ্ছে অতি গুরুত্বপূর্ণ বা ঝুকিপূর্ণ । সদস্যবৃন্দ তাদের বক্তব্যে পূজা উদযাপন যেন নির্বিঘেœ সম্পন্ন করা যায়, এ ব্যাপারে তারা মেট্রোপলিটন পুলিশ এর সকল নির্দেশনা অনুসরণ ও স্বেচ্ছাসেবী নিয়োগসহ নিকটস্থ পুলিশ ইউনিটের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করবেন বলে জানান। এ সময় কমিশনার পুলিশ সদরদপ্তরের নির্দেশনা যথাযথভাবে প্রতিপালনের জন্য উপস্থিত সকলের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি সকল পূজামণ্ডপে সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করার জন্য পূজা উদযাপন কমিটির প্রতি আহবান জানান। একই সাথে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল বিভাগের কর্মকর্তাগণকে পূজা শুরুর পূর্ব থেকে বিসর্জন পর্যন্ত নির্বিঘœ ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতকরণে যথাযথ সতর্কতা অবলম্বনপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশ প্রদান করেন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে চোর চক্রের ২ সদস্য আটক
Next articleরংপুরে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মোট ৫৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।