শহিদুল ইসলাম: যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কন্দপপুর গ্রামে বাড়িতে একা পেয়ে ( এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্ত ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, একই গ্রাম কন্দপপুরের জাহান আলীর ছেলে নাসিম(২৮), নিজাম চৌকিদারের ছেলে নুরুজ্জামান (২৭) ও ফটিকের ছেলে সাকিব (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বাড়ি ফাঁকা পেয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ৩ যুবক।এ সময় আত্মরক্ষার্থে কিশোরী চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে অভিযুক্তদের হাতেনাতে আটক করে গণধোলাই দেয়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়।
ধর্ষিতা কিশোরী স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি আছে।

এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, স্থানীয়দের মাধ্যমে উপজেলার কন্দপপুর গ্রামে এক কিশোরী ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হযেছে। অভিযুক্তদের থানা হেফাজতে রাখা হয়েছে।

Previous articleচান্দিনায় ১১টি প্রাতিষ্ঠানিক উন্মুক্ত জলাশয়ে ৩৪৫ কেজি পোনা মাছ অবমুক্ত করণ
Next articleগরীব অসহায় বন্যার্তদের ত্রাণ বাজারে বিক্রি করলেন পিআইও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।