বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে একরাতে ৫ বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকা লুট

সিংগাইরে একরাতে ৫ বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকারসহ লক্ষাধিক টাকা লুট

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে এক রাতে ৫ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ টাকাসহ ৬ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। ঘটনাটি ঘটেছে, বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গোবিন্দল (উত্তর পাড়া) গ্রামে।

ভুক্তভোগীরা হলেন-সৌদি প্রবাসী ঐ এলাকার মৃত চমক আলী বেপারি ছেলে আবু সাইদ,আব্দুল লতিফের ছেলে কাদের ও মহিবুর,জরিপের ছেলে নুরু মিয়া,চান মিয়া আমিরের ছেলে আবু জর। ভুক্তভোগী সাইদের মা জাহানারা জানান-রাত ৩টার দিকে ১৮/২০ জনের ১টি ডাকাত দল আমাদের ঘরে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের ঘরে থাকা টাকা ও আমাদের ব্যবহৃত স্বর্ন অলংকার লুট করে নিয়ে যায়। একি সময় পার্শ্ববর্তী আরোও ৪ বাড়িতে ডাকাতদল হানা দিয়ে মালামাল লুট করে নিয়ে যায়। এতে বাধা দিলে কাদেরের ছেলে মহিবুরকে মারধর করে আহত করেন।

এ ঘটনায় সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন-ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভোক্তভোগি পরিবার মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments