মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে এক রাতে ৫ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল নগদ টাকাসহ ৬ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। ঘটনাটি ঘটেছে, বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গোবিন্দল (উত্তর পাড়া) গ্রামে।

ভুক্তভোগীরা হলেন-সৌদি প্রবাসী ঐ এলাকার মৃত চমক আলী বেপারি ছেলে আবু সাইদ,আব্দুল লতিফের ছেলে কাদের ও মহিবুর,জরিপের ছেলে নুরু মিয়া,চান মিয়া আমিরের ছেলে আবু জর। ভুক্তভোগী সাইদের মা জাহানারা জানান-রাত ৩টার দিকে ১৮/২০ জনের ১টি ডাকাত দল আমাদের ঘরে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের ঘরে থাকা টাকা ও আমাদের ব্যবহৃত স্বর্ন অলংকার লুট করে নিয়ে যায়। একি সময় পার্শ্ববর্তী আরোও ৪ বাড়িতে ডাকাতদল হানা দিয়ে মালামাল লুট করে নিয়ে যায়। এতে বাধা দিলে কাদেরের ছেলে মহিবুরকে মারধর করে আহত করেন।

এ ঘটনায় সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন-ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভোক্তভোগি পরিবার মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Previous articleকালিহাতীতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে পূর্ণদিবস কর্মবিরতি
Next articleফেসবুকে ডাকাত আতংকে রাত জেগে পাহারায় গ্রামবাসী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।