শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ব্যাডমিন্টন চূড়ান্ত পর্বের খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

রংপুরে ব্যাডমিন্টন চূড়ান্ত পর্বের খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

জয়নাল আবেদীন: রংপুর কালেক্টরেট ব্যাডমিন্টন কমপ্লেক্সে রয়্যালটি কাপ অভ্যন্তরীণ ব্যাডমিন্টন টুর্নামেন্টের– চূড়ান্ত পর্বের খেলা বুধবার রাতে অনুষ্ঠিত হয়েছে ।ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান বলেন রয়্যালটির মত সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে রংপুরের ক্রীড়া অংগন থেকে আরো অনেক দক্ষ খেলোয়াড় বের হবে। সকলের পৃষ্টপোষকতা থাকলে রংপুর খেলোয়াড় সৃষ্টিতে ভালো ভূমিকা রাখতে পারবে বলেও মন্তব্য করেন তিনি।

রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিয়ার সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ তানবীর হোসেন আশরাফী এর সঞ্চালনায় ফাইনাল খেলার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ও বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক এড. আনোয়ারুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোঃ মঞ্জুর আহমেদ আজাদ, রংপুর কালেক্টরেট ব্যাডমিন্টন কমপ্লেক্স এর সাধারণ সম্পাদক রাজেদুজ্জামান লিটন, পুলিশ সুপার রংপুর রেঞ্জ মোঃ শহীদুল্লা কাউসার.রয়্যালটির চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ খন্দকার আব্দুল মজিদ হিরু ও অন্যান্য অতিথিবৃন্দ। চাকুরীজীবী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন জেলা প্রশাসক আসিব আহসান ও তার পাটনার সাজিদ হাসান সনেট, রানার্স আপ হন রুহুল আমিন মিয়া ও তার পাটনার আসহাবুল আরেফিন পায়েল।

উম্মুক্ত ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন সজিব হোসেন ও তার পাটনার ফাহিম ইসলাম, রানাস আপ অমর ফারুক ও তার পাটনার আব্দুল আউয়াল। ৪৫ উর্দ্ধ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন মঞ্জুর আহমেদ আজাদ ও তার পাটনার মোস্তাফিজুর রহমান স্বপন, রানার্স আপ নাদিম ইসলাম ও তার পাটনার পার্থ বোস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments