মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর মহিপুর থানার আলীপুরে ৬৫৫ পিচ ইয়াবা সহ দুই বোনকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে মৎস্য বন্দর এলাকায় আলীপুরের একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করে পুলিশ। পরে শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কলাপাড়া জুডিসিয়াল আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন রহিমা বেগম (৩৭) ও খোদেজা বেগম (৩২)। তাদের বাড়ি কক্সবাজারে। আলিপুরে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে লতাচাপলী ইকনিয়নের আলিপুর থেকে তাদেরকে ৬৫৫ পিচ ইয়াবা সহ আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে এখানে বাসা ভাড়া নিয়ে শ্রমিক পেশার অন্তরালে কক্সবাজার থেকে মাদক এনে অবৈধ ব্যবসা করে আসছিলো।

Previous articleজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী আমাকে খাদেম হিসেবে বেছে নিয়েছেন: বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল
Next articleসিংগাইরে এমপি মমতাজ বেগমের বাবার নামে মধুর আড্ডা রেস্টুরেন্টের ভিত্তিপ্রস্তুর উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।