মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মমতাজ বেগমের বাবার নামে মধুর আড্ডা রেস্টুরেন্টের ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করলেন মমতাজ বেগম এমপি। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম সিংগাইর- মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে মধু-উজালা কোলস্টোরেজ সংলগ্ন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের বাবার নামে ”মধূর আড্ডা রেস্টুরেন্টের” জন্য ভবন নির্মাণের জন্য ভিত্তিপ্রস্তুর উদ্বোধন করা হয়েছে।

ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম। এ সময় আরো উপস্থিত ছিলেন,সিংগাইর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদুর রহমান শহিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জি. রবিউল আলম উজ্জল, এনআরকে রাইস মিলের চেয়ারম্যান কায়সার হামিদসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমপি মমতাজ বেগম বলেন, আমার মা-বাবার নামে মধু-উজালার নামে কোল্ডস্টোরেজ করেছি। আমার বাবা বাউল ছিলেন তাই বাউল শিল্পীদের জন্য বাড়িতে বাউল কমপ্লেক্স করেছি। তারই সামনে সুন্দর একটি মনোমুগ্ধকর পরিবেশে একটি রেস্টুরেন্ট করার জন্য আজ ভিত্তিপ্রস্তুর স্থাপন করলাম। খুব শীগ্রই কাজ শুরু হবে।

Previous articleমহিপুরে ইয়াবাসহ কক্সবাজারের দুই বোন আটক
Next articleএদেশে নির্বাচন সরকারের অধিনে হবে না: জাহাঙ্গীর কবির নানক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।