আটক সোনিয়া আক্তার।

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে দীর্ঘদিন ধরে ক্ষমতাসীন দলের পরিচয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ও ফেনসিডিল বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল উপজেলা মহিলা আওয়ামী লীগের ৬ নং সদস্য সোনিয়া আক্তার।

গেল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উপজেলার গোবিন্দাসী মধ্যপাড়ায় অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে ৬ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে টাঙ্গাইল জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এবিষয়টি শুক্রবার ভূঞাপুর থানা অভিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদুল ইসলাম নিশ্চিত করেছেন। সোনিয়া আক্তার উপজেলার গোবিন্দাসী গ্রামের যুবলীগ নেতা মো. আব্দুর রাজ্জাকের স্ত্রী। সোনিয়াকে আটককালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় তার স্বামী রাজ্জাক। এদিকে জানা যায়, তিনিও এর আগে ইয়াবাসহ বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, মাদক সম্রাজ্ঞী সোনিয়া আক্তার দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা করছে। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার কাছ থেকে ৬ বোতল

ফেনসিডিল পাওয়া গেছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী আব্দুর রাজ্জাক পালিয়ে গেছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ বিষয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি জানান, সোনিয়া আক্তার মহিলা আওয়ামী লীগের একজন প্রথম সারির সক্রিয় সদস্য। সে মাদকসহ আটক হয়েছে বিষয়টি জেনেছি। কোনও মাদক কারবারির কোনও জায়গা নেই কমিটিতে। তার বিরুদ্ধে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা নেয়া হবে। ক্যাপশনঃ আটক সোনিয়া আক্তার।

Previous articleস্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড
Next article৩ অক্টোবরের পর করোনার প্রথম ডোজ দেয়া হবে না: স্বাস্থ্য অধিদফতর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।