গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ১ কোটি ১০ লাখ টাকা ছিনতাই ঘটনায় ২ জন গ্রেফতারের পর পুলিশ আরোও ১ জনকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মোট ৫০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো কামরুজ্জামান (২০), ফয়সাল (২৮) ও ইমরান আহম্মেদ (২০)। এ ঘটনায় ব্যবসায়ী জালালউদ্দিন উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে ছিনতাইকারী কামরুজ্জামান, নাগেরগাঁও গ্রামের জয়নালের ছেলে ফয়সাল ও একই গ্রামের আব্দুল আলীর ছেলে ইমরান আহম্মেদসহ ১৫ জনকে আসামি করে সোনারগাঁও থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন।

গত রবিবার সন্ধ্যার পর থেকে সোমবার সকাল পর্যন্ত পুলিশ কর্মকর্তা ও বিপুল পরিমাণ পুলিশের ফোর্স অভিযান চালিয়ে ওই ৩ জন ছিনতাইকে টাকাসহ গ্রেপ্তার করেন। তবে অন্য ছিনতাইকারীকে গ্রেপ্তার ও বাকি টাকা উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গত শনিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার মীরেরখিল গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে ব্যবসায়ী জালাল উদ্দিন একটি প্রাইভেটকার যোগে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে ১৫-১৬ জনের একটি ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে হামলা করে গাড়িটি চারপাশ দিয়ে ঘিরে ফেলার চেষ্টা করে। এ সময় ডাকাতদের ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি নিরাপত্তার জন্য সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামে গিয়ে অবস্থান নেয়। পরে ব্যবসায়ী আশপাশের লোকদের কাছ থেকে সাহায্য চাইলে, স্থানীয় ছিনতাইকারী লিটন ও ফয়সালের নেতৃত্বে ১৪-১৫ জনের একটি ছিনতাইকারী দল ব্যবসায়ীকে পিটিয়ে গাড়িতে থাকা নগদ ১ কোটি ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে ৫০ লাখ টাকা উদ্ধার করে এবং কামরুজ্জামান, ফয়সাল ও ইমরান আহম্মেদকে গ্রেপ্তার করে।

Previous articleরাবি উপাচার্যের সাথে পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ
Next articleরাসিক মেয়রের সুস্থতা কামনায় মহানগরীর সকল মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।