গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় জমি সংক্রান্ত জেরে ইমান আলী নামের ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সোনারগাঁও থানা একটি অভিযোগ দায়ের হয়েছে।

জানা যায, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকার ইমান আলী ও এক‌ই এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে জসিমের সাথে বিরোধ চলছিল। এই বিরোধীদের জের ধরে মঙ্গলবার দুপুরে স্থানীয় তালতলা বাজারে জাহাঙ্গীরের চায়ের দোকানে ইমান আলীকে একা পেয়ে বাবুলের তিন ছেলে মিলিত হয়ে ইমান আলীকে পিটিয়ে রক্তাক্ত করে এবং সাথে থাকা টাকা পয়সা ও ব্যবহৃত মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়।

বাগবাড়িয়া এলাকার মৃত মনসুর আলীর ছেলে শাহজাহান ও চায়ের দোকানদার জাহাঙ্গীর বলেন, আমার দোকানের বাবুল মিয়ার ছেলে জসিম, মোফাজ্জল, মোজাম্মেল লাঠি সোটা নিয়ে এলোপাথারি আক্রমন করে ইমান আলীকে মেরে রক্তাক্ত করে ফেলে এবং আমার দোকানেরও মালামাল ভেঙ্গে ক্ষতি সাধন করে। পরে ইমান আলী ও আমাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন আসলে তারা দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মিলন মিয়া কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনা সত্য পেয়েছি। আমি বাবুল মিয়ার ছেলেদের শাস্তি দাবী করি। এ বিষয়ে সোনারগাঁও থানার ওসি জানান, মারপিটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleইবিতে ছাত্রলীগের মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত
Next articleনবীগঞ্জে বেপরোয়া বহুরুপী প্রতারক নারী মনি, ডিজিটাল নিরাপত্তা আইনে জেল হাজতে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।