মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) মাদক মুক্ত করার জন্য মাদক বিরোধী র‌্যালি ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এই মাদক বিরোধী কর্মসূচি বুধবার সকাল এগারোটায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের এর সামনে থেকে বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহাম্মদ জয়ের নেতৃত্বে এই মাদক বিরোধী র‌্যালি বের হয়।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ট্রেন্ডে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের হল শাখার সকল নেতাকর্মী সহ সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করে । এসময় তারা মাদক মুক্ত ক্যাম্পাসের জন্য বিভিন্ন ধরনের স্লোগান দেন। ঠাই নাই ঠাই নাই মাদকের ঠাই না , চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে ইত্যাদি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন , মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। অনেকে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম ব্যাহিত করার লক্ষ্যে গোপনে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় থেকে আমরা সেই জামাত-বিএনপি ও শিবিরের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমাদের দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাদকের কোনো ঠাই নেই। বিশ্ববিদ্যালয় কে মাদক মুক্ত করার জন্য বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা সর্বদা কাজ করে যাচ্ছে। এছাড়া হলের নেতা কর্মীদের এই বিষয়ে তৎপরতা বৃদ্ধির জন্য আহ্বান জানান তিনি।

Previous articleক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
Next articleসোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজনকে পিটিয়ে রক্তাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।