অতুল পাল: পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. খলিলুর রহমান মোহনের (আনারস) সমর্থনে বাউফলের স্থানীয় জনপ্রতনিধি (ভোটার) ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা সারে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় জনতা ভবনে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান, চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান মোহন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সুলতান আহমেদ মৃধা, বাউফল উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মিরয়ম বেগম নিশু,বাংলাদেশ আওয়ামী লীগ আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য রায়হান সাকিব প্রমূখ।

এছাড়াও সভায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ, ইউপি সদস্য বৃন্দ ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. আফজাল হোসেন দেশের উন্নয়ন ও অগ্রগতি তুলে ধরে বলেন, বাউফল আওয়ামী লীগের দুর্গ। আসম ফিরোজ এই দুর্গকে সংগঠিত করে রাখছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে তুলে ধরেছেন। এটা আমাদের গর্ব। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। প্রধানমন্ত্রীর কর্মী এবং অনুসারী। নির্বাচনে প্রার্থী নিয়ে বিভিন্ন মত থাকতে পারে কিন্তু আমরা আওয়ামী লীগ হিসেবে সবাই এক। সে হিসেবে প্রধানমন্ত্রী কর্তৃক মনোনিত প্রার্থী খলিলুর রহমান মোহনকে আনারশ মার্কায় ভোট দেয়া আমাদের কর্তব্য। তিনি ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আনারশ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান।

Previous articleকলাপাড়ার ধানখালী ইউপির আয়রন ব্রিজে ঝুঁকি নিয়ে পারাপার, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ
Next articleপাঁচবিবিতে চাঞ্চল্যকর রেজুয়ান হত্যা মামলার আসামি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।