ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের তিন দিন পর হাসান মারফত নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শিশু শিবগঞ্জ উপজেলার চককির্ত্তী ইউনিয়নে পিরানটোলা গ্রামের মোহাম্মদ হোসেনর ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মোবারকপুর ইউনিয়নের গোঁয়াবাড়ী চাঁদপুর কল্যানিজোলা আম বাগান থেকে গলিত মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত ১০ অক্টোবর সকাল থেকে নিখোঁজ হয় শিশু আলী হাসান মারফত (১১)। এ ঘটনায় শিশুটির পরিবার শিবগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরীর জোবায়ের আহমেদ জানান,সকালে আম বাগানে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে শিশুটিকে হত্যা করা হয়েছে। অপরাধী সনাক্তে পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ শুরু করেছ।

নিহতের চাচা আকবর হোসেন জানান,মরদেহটি তাঁর নিখোঁজ ভাতিজা আলী হাসান মারফতে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

Previous articleনোয়াখালীতে হতদরিদ্র নারীদের মাঝে গর্ভকালীন জরুরী ওষুধ, পুষ্টিরকর খাবার ও অনুদান প্রদান
Next articleনোয়াখালীতে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।