প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের মাঝে মারপিটের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৩জন আহত হয়েছে। আজ বৃহস্প্রতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার বালিঘাটা ইউনিয়নের গণেশপুর গ্রামে ঘটনাটি ঘটে। আহতরা হলেন গণেশপুর গ্রামের মৃত জহির উদ্দিনের পুত্র সহিদুল ইসলাম(৫৭) সহিদুলের স্ত্রী জোসনা বেগম(৫০) ও রাফিজ(২২)।

আহত ব্যক্তিরা মহীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোাগ দায়ের করেছেন।

থানার অভিযোগ সুত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্প্রতিবার সকালে উপজেলার গণেশপুর গ্রামের রাফিজ, হামিদুল ও মশিউর রহমান দলবদ্ধ হয়ে একই গ্রামের সহিদুল ইসলামের বাড়ীতে ঢুকে তাকে মারতে থাকে। এসময় তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও এ্যালোপাথারী মারধর করে। এসময় তারা চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় সহিদুল ইসলামের ছেলে পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অপরদিকে তাদের অভিযোগ অস্বীকার ঐ গ্রামের মৃত জহিরের পুত্র মশিউর বলেন, তার ছেলে রাফিজ কলেজে যাওয়ার পথে কোন কারণ ছাড়াই সহিদুল ও তার স্ত্রী ও মেয়েরা লাঠি সোটা দিয়ে এ্যালোপাথারী মারধর করতে থাকে। এবিষয়ে তার একটি থানায় অভিযোগ দাখিল করেছেন। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ দেব বলেন, উভয়ের অভিযোগের পেয়েছি তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleউল্লাপাড়ায় আবদার পূরণ হলো তৃতীয় লিঙ্গের বাহা’র
Next articleউল্লাপাড়ায় বাঁশের সাঁকোতে নদী পারাপার, ছয় গ্রামবাসীদের দুর্ভোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।