জয়নাল আবেদীন: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর জেলা পর্যায়ের খেলায় অংশ গ্রহনকারী রংপুর সিটি কর্পোরেশনের দল ক্ষুদে খেলোয়ারা গতকাল রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সাথে স্বাক্ষাত করেছে। স্বাক্ষাতকালে তারা ফুটবলসহ সব ধরনের খেলায় মেয়র মহদয়ের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেন।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা সকলকে সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, রংপুরে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ এবং প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সহিষ্ণুতা ও মনোবল বৃদ্ধিসহ প্রতিযোগী মনোভাব গড়ে তোলার উদ্দেশ্যে প্রতি বছরেই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টেই রংপুরের নারীদের সাফ ফুটবলে পৌছে দিয়েছে। রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিনীর মেয়েরাই শুধু নয় স্বপ্না সাফলে রংপুর সিটি কর্পোরেশনের মেয়েরাও উজ্জ্বীবিত হয়েছে। আমিও সার্বক্ষনিক তাদের পাশে আছি এবং থাকবো। আমার পক্ষ থেকে সার্বিক সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

Previous articleতাহিরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
Next articleজনগণই বলছে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত প্রশ্নবিদ্ধ: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।