শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে বাসার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি

কোম্পানীগঞ্জে বাসার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে দিনে দুপুরে একটি বাসার জানালার গ্রিল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বুধবার ( ১৯ অক্টোবর) দুপুরের দিকে বসুরহাট পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের হাজী সাত্তার আর্কিটের নিচ তলায় এ ঘটনা ঘটে। এরপর এ ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

একই দিন সন্ধ্যা পৌনে ৬টার এসব তথ্য নিশ্চিত করেন ভুক্তভোগী বাসার মালিকের বড় মেয়ে বসুরহাট এস এম সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে কুলসুম সাথী।

তিনি বলেন,চোরের দল দুপুর ২টা থেকে ৩টার মধ্যে জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে একাধিক কক্ষে প্রবেশ করে। ওই সময় তার মা তার ছোট বোন পলির বাসায় বেড়াতে যায়। তিনি স্কুলে ছিলেন। তখন বাসায় কেউ ছিলোনা। চোরের দল একাধিক লক ভেঙ্গে নগদ ২০-২৫ হাজার টাকা ও ৪ থেকে ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং বাসায় থাকা কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ জিনিস লন্ডভন্ড করে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, এ বিষয়ে কেউ তাকে অবহিত করেনি। এ বিষয়ে তিনি কিছু জানেননা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments