আবুল কালাম আজাদ: বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের উত্তর পাশ দিয়ে প্রাচীর নির্মাণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কয়েক শত পরিবারের চলাচলের মসজিদ , কবর স্থানে যাওয়ার রাস্তা সহ বন্ধ করে প্রাচীর নির্মাণ করার প্রতিবাদে এ মানববন্ধন করেছে এলকাবাসী।

বৃহস্পতিবার ( ২০ অক্টোবর ) দুপুরে বঙ্গবন্ধু সেতু রেলস্টেশন এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ওই মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য বাবুল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, জাহাঙ্গীর হোসেন, মাসুদ প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, রেলওয়ে কর্তৃপক্ষ জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে সীমানা প্রাচীর নির্মাণ করছেন। তারা যেভাবে প্রাচীর নির্মাণ করছেন এতে করে শত শত পরিবার গৃহবন্দি হয়ে পড়বেন। এ ছাড়া কবরস্থান ও মসজিদে যাওয়ার রাস্তাও বন্ধ হয়ে যাবে। তারা প্রধানমন্ত্রীর সহায়তা চেয়ে বলেন বল্লভবাড়ী কবরস্থান থেকে পাথাইলকান্দি বাজার পর্যন্ত জনগণের চলাচলের রাস্তা রেখে যেন রেললাইনের প্রাচীর নির্মাণ করা হয়।

অন্যথায় তারা কঠোর আন্দোলনের হুমকি দেন। ওই মানববন্ধন ও সমাবেশে পাঁচ শতাধিক নারী পুরুষ অংশ নেয়।

Previous articleসুন্দরগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
Next articleহাতীবান্ধায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।