ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমেনা খাতুন নামে এক গৃহবধূকে বিষপানে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে শাহবাজপুর ইউনিয়নের বাগিচা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে নিহত আমেনার শ্বশুর বাড়ীর লোকজন।

তবে কিভাবে ওই গৃহবধু মারা গেছেন তা জানতে ময়নাতদন্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানান পুলিশ।
তিনি আমেনা খাতুন শিবগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের তৈমুর রহমানের মেয়ে।

এ বিষয়ে নিহতের ভাই মনিরুল ইসলাম জানান, আট বছর আগে বিবাহিত আমেনাকে যৌতুকের জন্য প্রায়ই মারধোর করতো তার শ্বশুর বাড়ির লোকজন। এরই ধারাবাহিকতায় আমার বোনকে হত্যা করে তার স্বামীসহ অন্যরা। পরে লাশের মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে প্রচারনা চালাচ্ছে। আর এ বিষয়টি আমরা এলাকার লোকজনের মুখে শুনেছি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ জানান,গতকাল শুক্রবার একটি অপমৃত্যুর কথা শুনেছি। আর চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাবার পর মৃত্যু হওয়ায় সেখানেই অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Previous articleআট দফা দাবীতে ঈশ্বরদীতে ঐক্য পরিষদের মানববন্ধন ও গণঅনশন
Next article১০ দিনেও উদঘাটন হয়নি স্কুলছাত্র ফাহাদের মৃত্যুর রহস্য
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।