সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আ'লীগের বিলবোর্ড দখলের অভিযোগ বিএনপির বিরুদ্ধে

রংপুরে আ’লীগের বিলবোর্ড দখলের অভিযোগ বিএনপির বিরুদ্ধে

জয়নাল আবেদীন: রংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে বিএনপির বিরুদ্ধে আওয়ামী লীগের বিলবোর্ড দখল করার অভিযোগ উঠেছে। এ বিলবোর্ড লাগানোকে কেন্দ্র করে তৈরি হয়েছে উত্তেজনা। সংবাদ সম্মেলন করে বিলবোর্ড দ্রুত অপসারণের আহ্বান জানিয়েছেন রংপুর মহানগর আওয়ামীলীগ।

শুক্রবার দুপুরে নগরির বেতপট্রিস্থ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি বলেন, বিএনপি সমাবেশ করা নিয়ে আমাদের কোনো মাথা ব্যাথা নেই। আমরা কোনোরকম বাধা দেওয়ার চেষ্টাও করিনি। প্রশাসন অনুমতি দিয়েছে, তারা শান্তিপূর্ণভাবে সমাবেশ করবে, এটি আমাদের প্রত্যাশা। কিন্তু তারা সমাবেশকে কেন্দ্র করে পায়ে পা দিয়ে সংঘাত সৃষ্টির পাঁয়তারা করছে।

তিনি বলেন, নগরীর কাচারি বাজার এলাকায় সরকারের বিভিন্ন উন্নয়ন, আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচন এবং আমাদের কর্মকান্ড নিয়ে বিলবোর্ড লাগানো ছিল। রাতের আঁধারে বিএনপি আওয়ামী লীগের কর্মকান্ডের বিলবোর্ডগুলো সরিয়ে ফেলে তারা সমাবেশের বিলবোর্ড লাগিয়েছে। যা রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত কাজ। অথচ আমরা কখনও কারো বিলবোর্ড কিংবা ব্যানারের ওপর ব্যানার লাগাইনি। বিএনপি শুধুমাত্র সংঘাত সৃষ্টির পাঁয়তারা থেকে এটি করেছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা পুলিশ প্রশাসনকে জানিয়েছি। তারা কী পদক্ষেপ নিবে, এটা তাদের ব্যাপার। তিনি হুঁশিয়ারি দিয়ে আরও বলেন, আমাদের বিলবোর্ডের ওপর লাগানো বিলবোর্ড বিএনপি দ্রুত সরিয়ে না নিলে এর জন্য কোনোরকম বিশৃঙ্খলা সৃষ্টি হলে দায়ভার বিএনপিকেই নিতে হবে।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, বিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হউক আমরা প্রত্যাশা করি। তাদের সমাবেশ নিয়ে আমরা কোনো মিছিল-মিটিং কিংবা পাল্টা সমাবেশের আয়োজন করি নি। অথচ তারা প্রধানমন্ত্রী ও সরকারের উন্নয়ন নিয়ে প্রচার করা বিলবোর্ডে তাদের সমাবেশের বিলবোর্ড লাগিয়েছে। লজ্জাজনক ব্যাপার হলো, তারা দিনের বেলায় না সরিয়ে রাতের আঁধারে করেছে। এটাই প্রমাণিত যে, বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করতে চায় না। সন্ধ্যার মধ্যে আমাদের বিলবোর্ডের ওপর লাগানো বিলবোর্ড না সরালে আমরা তা অপসারণ করবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, সাংগঠনিক সম্পাদক রুবেল, দফতর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট বিভূতিভূষণ সরকার সুমন, কোতয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাদ আরমান, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি সাফিউর রহমান স্বাধীনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments