সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাপ্রতিবন্ধিসহ তিনটি দরিদ্র পরিবারের মাঝে রংপুর রোটারী ক্লাবের সেলাই মেশিন প্রদান

প্রতিবন্ধিসহ তিনটি দরিদ্র পরিবারের মাঝে রংপুর রোটারী ক্লাবের সেলাই মেশিন প্রদান

জয়নাল আবেদীন: আর্তমানবতার সেবা সংগঠন রংপুর রোটারী ক্লাব এক প্রতিবন্ধি সহ তিনটি দরিদ্র পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে ৩টি সেলাই মেশিন প্রদান করেছে। বৃহস্পতিবার রাতে তাদের সাপ্তাহিক বৈঠক শেষে সেলাই মেশিন প্রদান করা হয় ।

এসময় রোটারী প্রেসিডেন্ট রিয়াজ শহীদ শোভন বলেন রংপুর রোটারী ক্লাব ৩যুগের অধীক সময় ধরে বৃহত্তর রংপুর অঞ্চলে কাজ করে যাচ্ছে। ক্লাবের বিত্তশালী সদস্য এবং ঢাকার বিভিন্ন রোটারী ক্লাবের সহযোগীতায় শীতকালে কম্বল বর্ষা খরায় এবং মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করে আসছে ।

তিনি আরো বলেন রংপুর রোটারী ক্লাব এবং রোটারী ক্লাব অব রংপুর সেন্ট্রাল নিজেদের অর্থায়নে দুটো স্কুল পরিচালনা করে আসছে । এসময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ক্লাব সেক্রেটারি মিজানুর রহমান মিজান, পাষ্ট প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, প্রকৌশলী আফজালুল হক,প্রথম শ্রেনীর ঠিকাদার খায়রুল আনাম কালাম, আইনুজ্জামান, মোস্তফা আহমেদ, পার্থ বোস,রোটারিয়ান শিমুল সহ রংপুর রোটারী ক্লাবের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments