জয়নাল আবেদীন: রংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে নগরীতে সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা সহ সকল ধরনের নাশকতার আশংকায় অবস্থান কর্মসুচি পালন করে জেলা আওয়ামী লীগ। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর বেতপট্টিতে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ অবস্থান কর্মসূচি নেয় নেতৃবৃন্দ। এছাড়াও মহানগর আওয়ামী লীগ কার্যালয়েও অবস্থান কর্মসূচি পালন করে।

রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু বলেন, আওয়ামী লীগ শান্তিপুর্ন কর্মসূচিতে বিশ্বাসী। দেশের প্রতিটি রাজনৈতিক সংগঠনের মিছিল, মিটিং ও সমাবেশ করার অধিকার রয়েছে। তবে মিছিল ও সমাবেশের নামে কোন রাজনৈতিক দল দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি, নাশকতা ও জনগনের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করলে আওয়ামী লীগ প্রতিহত করার জন্য অতীতেও মাঠে ছিল। আজও আছে, ভবিষ্যতেও মাঠে থাকবে।

এসময় দলের ভাইস প্রেসিডেন্ট উৎপল সরকার, সাদাকাত হোসেন বকুল কাউনিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, সহ ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবকলীগ নেতারা কর্মসূচীতে অংশ গ্র্রহণ করেন। এদিকে একই ইস্যুতে মহানগর আওয়ামীলীগের শতাধিক নেতা কর্মী দলীয় কার্যালয়ে অবস্থান নেয় ।

Previous article‘৭৪ সালে দুর্ভিক্ষে মানুষ খেতে না পেরে রাস্তায় পড়েছিল, এখন আবার সেই অবস্থা ফিরে এসেছে’
Next articleরংপরে বিভাগীয় সমাবেশ চলাকালীন বিএনপি নেতার মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।