সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ফেনসিডিলসহ দুই কিশোর আটক

টাঙ্গাইলে ফেনসিডিলসহ দুই কিশোর আটক

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে ১১৯ বোতল ফেনসিডিলসহ বায়েজিদ (১৬) ও সবুজ (১৪) নামে দুই কিশোরকে আটক করেছে র‍্যাব সিপিসি-৩-এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৯ অক্টোবর) মধ্যরাতে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত বায়েজিদ ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার মারাধার গ্রামের এজাবুল ইসলামের ছেলে এবং সবুজ একই গ্রামের শাহিনুল ইসলামের ছেলে।

র‍্যাব-১২-এর কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি মো. এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকশ দল বাইপাস এলাকায় অভিযান চালায়। এ সময় ১১৯ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। তিনি আরও জানান, তারা অবৈধভাবে ফেনসিডিল সংগ্রহ করে উপজেলায় সরবরাহ করত। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১)-এর ১৪ (গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments