গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বারদী ইউনিয়নের বারদী এলাকায় রাস্তার পাশে বিভিন্ন জাতের সরকারি গাছ কেটে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালীর বিরুদ্ধে। স্থানীয় প্রশাসনের নির্দেশনা ছাড়া রাস্তার গাছ বিক্রি করায় জনমনে ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসীরা জানায়, উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া রাস্তার পাশে কড়ইগাছ সহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে বিক্রি করে দিচ্ছেন ওই এলাকায় বাসিন্দা ফজলুল হক নামে এক ব্যক্তি।

ফজলুল হক জানায়, আমি বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর রহমান বাবুলের ছোট ভাই আমিনুল ইসলামের নির্দেশে সরকারী জায়গার গাছ কেটে নিচ্ছি। অনুমতি ছাড়া কিভাবে এ কাজ করছেন জানতে চাইলে তিনি বলেন, আমি এ ব্যাপারে কিছু জানি না। হয়তো চেয়ারম্যান সাহেবের ভাই গাছগুলো কাটার অনুমতি নিয়েছেন।

সোনারগাঁও বন বিভাগের কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে আমার জানা নাই। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleমুলাদীতে সেবার নামে গলাকাটা ফি নিচ্ছে পোস্ট ই-সেন্টার, ভাতা উত্তোলনে হয়রানি
Next articleসরিষাবাড়ীতে গণধর্ষণে গৃহবধূর মৃত্যু, গ্রেফতার ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।