বাংলাদেশ প্রতিবেদক: বরগুনা বেতাগীতে ডাক্তার দেখাতে এসে মা রোজিনা আক্তার (২৫) ও তার তিন বছরের মেয়ে সাবিলা নুরহায়াত গত ছয় দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের পক্ষ থেকে ইতোমধ্যে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজের গত ছয় দিনেও এখনো তাদের কোনো সন্ধান মেলেনি। এতে নিখোঁজের পরিবারের মধ্যে হতাশা ও আতঙ্ক বিরাজ করছে।

রোজিনা আক্তার উপজেলার ৫ নম্বর বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী আকনের মেয়ে। গত ২৬ অক্টোবর তারা বাড়ি থেকে বের হন। এরপর তারা এখনো বাড়ি ফেরেনি।

তাদের কেউ ধরে নিয়ে গেছে, নাকি নিজেরাই নিজে আত্মগোপন করেছেন, নাকি আত্মহত্যা করেছেন এসব নিয়ে ধোয়াশার সৃষ্টি হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীসহ কারো কাছে এসবের উত্তর মিলছে না।

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব জানান, ‘সংশ্লিষ্ট ইউপি সদস্য মারফত নিখোঁজের খবরটি আমি পেয়েছি। যতটুকু জেনেছি মা ও মেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর এখনো তারা ফেরেনি।’

এলাকাবাসীর ধারণা, পরকীয়ার জেরে রোজিনা বাড়ি ছেড়ে থাকতে পারেন।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার জানান, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এখনো তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চালছে।

Previous articleএনায়েতপুরে প্রচেষ্টা মডেল স্কুলে বাৎসরিক দোয়া মাহফিল
Next articleইবি প্রেস ক্লাবের সভাপতি হুরায়রা, সম্পাদক পাপ্পু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।