বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর মাইজদী শহরে মুখোশধারীদের ছুরিকাঘাতে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণি ছাত্রী আহত ঘটনায় জড়িত থাকার সন্দেহে জেলা গোয়েন্দা পুলশি (ডিবি) নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-সভাপতিকে রাজুকে গ্রেফতার করেছে।

গতকাল সোমবার (৩১ অক্টোবর) বিকেলে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, গত রোববার নোয়াখালী পৌরসভা এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে আটক করে।

গ্রেফতারকৃত ইব্রাহিম হোসেন রাজু (৩০) নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-সভাপতি এবং নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মাষ্টারপাড়া এলাকার বেলাল হোসেন ছেলে।

জানা যায়, গত শনিবার ৩০ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে মাইজদী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে জেলা শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকার বছিরের দোকানের দক্ষিণ পাশে একটি কিন্ডারগার্টেন স্কুলের সামনে মুখোশধারী দুই যুবক অতর্কিতে ধারালো অস্ত্র দিয়ে হাতে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ছায়া তদন্তে নামে। পরে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য ও উপাত্ত যাচাই করে জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাজুকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ সময় গ্রেফতারকৃত ব্যক্তির দেহ তল্লাশি করে তার মানিব্যাগ থেকে একটি কার্টার ব্লেড পাওয়া যায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, গত রোববার রাজুকে গোয়েন্দা পুলিশ আটক করে। তার দেহ তল্লাশি করে মানিব্যাগ থেকে একটি কার্টার ব্লেড পাওয়া যায়। ধারণা করা হচ্ছে রাষ্ট্র ও সরকার বিরোধী গোষ্ঠী পরিকল্পিতভাবে অস্থিরতা সৃষ্টির জন্য এই জাতীয় অপকর্ম সংঘটিত করে চলেছে। গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Previous articleএনায়েতপুরে অগ্নিকান্ডে তাঁত কারখানাসহ ৩টি ঘর ভষ্মিভুত, কোটি টাকার ক্ষতি
Next articleযুবককে আটকের নাটক সাজিয়ে টাকা আদায়ের অভিযোগ এএসআই’র বিরুদ্ধে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।