শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল আটক

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল আটক

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তোহাখানা এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৮০০০ পিস ইয়াবা আটক করে এবং অপর এক অভিযানে নামোচকপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ভারতীয় ৯৬ বোতল ফেন্সিডিল আটক করে ৫৯বিজিবি’র দুই টহল দল।

৫৯বিজিবি’র একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে গত ৩১ অক্টোবর ২০২২ তারিখ রাত ১১.৪৫ মিনিটের সময় সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ কামরুজ্জামান বিশ্বাস এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ১৮৫ নং মেইন সীমান্ত পিলার হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তোহাখানা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৮০০০ (আট হাজার) পিস ইয়াবা আটক করতে সক্ষম হয়।

আটককৃত ইয়াবা এর সিজার মূল্য-২৪,০০,০০০/- (চব্বিশ লক্ষ) টাকা। অপর এক অভিযানে নিজস্ব তথ্যের ভিত্তিতে অদ্য ০১ নভেম্বর ২০২২ তারিখ রাত ১.৩০ মিনিটের সময় চকপাড়া বিওপির হাবিলদার মোঃ জিয়াউর রহমান এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার ১৮৩/৪-এস সীমান্ত পিলার হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ভারতীয় ৯৬ বোতল ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিল এর সিজার মূল্য-৩৮,৪০০/- (আটত্রিশ হাজার চারশত) টাকা। আটককৃত ইয়াবা ও ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন।

এ বিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments