মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিসিল সহ মোঃ ইমরান আলী (১৯), নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ৩৪৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোঃ ইমরান আলী রাজশাহীর চারঘাট থানার বাটিকামারী গ্রামের ইমদাদুল হকের ছেলে। মঙ্গলবার সকালে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, সোমবার (৩১ অক্টোবর) দিবাগত রাত ১০টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজশাহী জেলার চারঘাট থানাধীন ইউসুফপুর ফুৎকী পাড়ার একটি কলা বাগানের ভিতর কতিপয় ব্যক্তি আমদানী নিষিদ্ধ ভারতীয়সহ খদ্দেরের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাব-৫। এ সময় র‌্যাবের উপস্থিতি টের ২টি প্লাষ্টিকের বস্তা ঘটনাস্থলে ফেলে রেখে ২জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ১জন ব্যক্তিকে ঘটনাস্থলেই াাটক করে। তবে অপর এক মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, পলাতক মাদক কারবারির সাথে দীর্ঘদিন যাবৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে রাজশাহীর চারঘাট থানার বিভিন্নœ এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে সংশিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাব।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ২ বার স্থগিত হওয়া ভোট আগামীকাল
Next articleচাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।