আরিফুর রহমান: মাদারীপুরের তাঁতীবাড়ী এলাকায় এক শতবর্ষী বৃদ্ধাকে রাস্তার পাশে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে তার সন্তানদের বিরুদ্ধে। ভুক্তভোগী বৃদ্ধার নাম জানা না গেলেও তার বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার আমগ্রাম এলাকায় বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে তিনি অসুস্থ হওয়ায় আর কিছু বলতে পারছে না।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে এলাকাবাসী, সাংবাদিক ও পুলিশের সহযোগিতায় বৃদ্ধা মাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তাঁতীবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে ওই বৃদ্ধাকে ফেলে যায় তার সন্তানরা। এলাকবাসী তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে খাওয়া-দাওয়া করান। তবে গত দুদিন আগে সড়কের একটি ভ্যানগাড়ির সাথে ধাক্কা লেগে আহত হন। এরপর কারো সাথে কথা বলতে পারছেন না বৃদ্ধা মা। তাছাড়া স্থানীয় এলাকাবাসী তাকে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করলেও সন্তানের সাথে রাগ করে কারো সাথে কোনো কথা বলছেন না এবং পানি ছাড়া তিনি কিছু খাচ্ছেন না। তাই স্থানীয়রা সাংবাদিকদের খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় বৃদ্ধা মাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার চৌধুরী জানান, আমাকে সাংবাদিক মেহেদী ফোন দিয়ে বিষয়টি জানালে আমি ফোর্স পাঠিয়ে বৃদ্ধা মহিলাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছি। তার ঠিকানা ও পরিচয় জানার চেষ্টা করছি।

Previous articleছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি
Next articleবিএনপিকে নিয়ে বিপদে আছে দেশের মানুষ: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।