শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে যুবদলের দুই নেতা গ্রেপ্তার

নোয়াখালীতে যুবদলের দুই নেতা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় থেকে যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, বীজবাগ ইউনিয়ন যুবদল নেতা ইমাম উদ্দিন (২২) ও মিরাজ উদ্দিন (২১)।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেল গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমূরুয়া চৌ-মোড়ে পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমূরুয়া চৌ-মোড়ে আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধী সমাবেশ ও পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের ঘটন ঘটে। ওই ঘটনায় উদ্ধারকৃত ভিডিও ফুটেজ থেকে গ্রেপ্তারকৃত আসামিদের সনাক্ত করা হয়। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments