বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় থেকে যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, বীজবাগ ইউনিয়ন যুবদল নেতা ইমাম উদ্দিন (২২) ও মিরাজ উদ্দিন (২১)।

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেল গ্রেপ্তারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, গতকাল সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমূরুয়া চৌ-মোড়ে পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, কিছু দিন আগে উপজেলার গাজীরহাট ডমূরুয়া চৌ-মোড়ে আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধী সমাবেশ ও পুলিশের উপর হামলা, সড়ক অবরোধ ও ডমুরুয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিস ভাঙচুরের ঘটন ঘটে। ওই ঘটনায় উদ্ধারকৃত ভিডিও ফুটেজ থেকে গ্রেপ্তারকৃত আসামিদের সনাক্ত করা হয়। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleভেজাল খাবারে দেশ ভরে গেছে: স্বাস্থ্যমন্ত্রী
Next articleউখিয়ায় ক্যাম্পে “অপারেশন রুট আউট” অভিযানে ইয়াবাসহ ১৫ রোহিঙ্গা গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।