মোঃ শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধার পশ্চিম বেজগ্রামে জমি জমার জের ধরে নাজমিন নাহার (৩৮) ও স্বামী মনোয়ার হোসেন ( ৫২) গুরুতর আহতসহ ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। গত রবিবার নাজমিন নাহার ৮ জনকে আসামি করে স্হানীয় থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বর্তমান মৌসুমে নিজ জমিতে আবাদীয় আমন পাকা ধান, নাজমিন নাহারের লোকজন কাটিয়ে নিয়ে আসিলে, তাহা দেখিয়া পূব হইতে জমি জমা বিরোধের জের ধরে, প্রতিপক্ষ আসামিগন পূব পরিকল্পিত ভাবে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে বাঁশের লাঠি,লোহার রড,ধারালো ছোড়া নিয়ে নাজমিন নাহারের বাড়িতে অনধিকারে প্রবেশ করে গেট ও বাহিরের টিনের বেড়া ভাংচুর সহ নাজমিন নাহার ও তার স্বামীকে এলোপাতারী ভাবে মারপিট হত্যার উদ্দেশ্যে মাথায় আগাত করে, তাদের বাড়িতে থাকা পাটেক্স এর তৈরি সুকেজের গ্লাস ও ড্রয়ারের তালা ভাঙ্গিয়া ড্রয়ারে রাখা, নাজমিন নাহারের ছেলে,মোঃ মারুফ হোসেন (২৪) এর ঢাকায় কোম্পানির গাড়ী চালানো মাসিক বেতন( দুই লক্ষ টাকা) একটি স্বর্নের চেইন,ওজন অনুমান ১২ আনা, তিন জোড়া স্বর্নের চুরি ওজন ২৪ আনা, তিন জোড়া স্বর্নের ঝুমকা ওজন অনুমান ১২ আনা সর্বমোট তিন ভরি মূল্য অনুমান( ২,২৫,০০০) হাজার টাকা নিয়ে যান, পরে ঘটনাস্থলে উপস্থিত লোকজন নাজমিন নাহার ও স্বামী মনোয়ার হোসনকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

চিকিৎসা চলাকালীন একটু সুস্থ হলে নাজমিন নাহার বাদি হয়ে ৮ জনের নামে একটি মামলা দায়ের করেন। আসামিগন,হল ১/ মোঃ বাহারুল ইসলাম(৩০) ২/ আরিফুল ইসলাম(২৫) ৩/হারুন মিয়া(২১)৪/রত্না বেগম(৫০) ৫/ মোজাহারুল (৪০)৬/ মনি(২২)৭/ মান্না(২০)৮/ মাইদুল ইসলাম(২৭)।

এবিষয়ে হাতীবান্ধা থানার উপপরিদর্শক এস আই শহিদুল ইসলাম বলেন, মামলা পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে

Previous articleফুলবাড়ীতে ধরলা নদীতে অভিযান চালিয়ে নৌকা থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার
Next articleআদালত অবমাননা আইন বাতিলে হাইকোর্টের রায় প্রকাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।